Trending News

মিষ্টি কুমড়ো দিয়ে বেগুনের চপ বানানোর রেসিপি

মিষ্টি কুমড়ো দিয়ে বেগুনের চপ বানানোর রেসিপি। বর্তমানে বাংলাদেশের ভাইরাল একটি নাম হচ্ছে মিষ্টি কুমড়া দিয়ে কিভাবে বেগুনের চপ বানানো যায়। সম্প্রতি বাংলাদেশের দ্রব্যমূল্য উর্দ্ধ গতি বিষয় বক্তব্যের সময় আমাদের সবার সম্মানিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংসদে বলেছেন, “বেগুন দিয়ে বেগুনি না খেয়ে আরো যেসব সবজি সহজলভ্য সেটা দিয়ে খেলেই তো হয়। আমরা তো তাই খাই। বেগুন দিয়ে বেগুনি না বানিয়ে মিষ্টি কুমড়া দিয়ে খুব ভালো বেগুনি বানানো যায়”

বেগুন দিয়ে বেগুনি না খেয়ে আরো যেসব সবজি সহজলভ্য সেটা দিয়ে খেলেই তো হয়। আমরা তো তাই খাই। বেগুন দিয়ে বেগুনি না বানিয়ে মিষ্টি কুমড়া দিয়ে খুব ভালো বেগুনি বানানো যায়
বেগুন দিয়ে বেগুনি না খেয়ে আরো যেসব সবজি সহজলভ্য সেটা দিয়ে খেলেই তো হয়। আমরা তো তাই খাই। বেগুন দিয়ে বেগুনি না বানিয়ে মিষ্টি কুমড়া দিয়ে খুব ভালো বেগুনি বানানো যায় – সংসদে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

সংসদে এই বক্তব্যের পর থেকেই সারা দেশের মানুষ সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের পোস্ট করে যাচ্ছেন। অনেকেই জানতে চাচ্ছেন আসলে কিভাবে মিষ্টি কুমড়া দিয়ে বেগুনের চপ বানানো যায়। সত্যি সত্যি কি এটা সম্ভব যে মিষ্টি কুমড়া দিয়ে বেগুনের চপ বানানো?

আজকের আজকের আর্টিকেলে আমরা আলোচনা করব আসলে ওকে এটা কোন ভাবেই সম্ভব যে মিষ্টি কুমড়া দিয়ে বেগুনের চপ বানানোর রেসিপি। আমাদের জানামতে এরকম কোনো চাপ রেসিপি নেই যেটার মাধ্যমে মিষ্টি কুমড়া দিয়ে বেগুনের চপ বানানো যায়।

আপনাদের কাছে যদি এরকম রেসিপি থেকে থাকে তাহলে কমেন্ট বক্সে অবশ্যই রেসিপির শেয়ার করে যাবেন। আপনার মিষ্টি কুমড়া দিয়ে বেগুনি বানানোর রেসিপি যদি আমাদের পছন্দ হয় তাহলে আমরা পরবর্তী আর্টিকেলে আমরা আমাদের সাইটে আপনার এসিপিটি প্রকাশ করব। ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published.